২৫ জুন, ২০২২ ১৯:৫৩
পদ্মা সেতুর উদ্বোধন

শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিদ্ধিরগঞ্জে দোয়া মাহফিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিদ্ধিরগঞ্জে দোয়া মাহফিল

আত্মমর্যাদা ও আত্মবিশ্বাসের প্রতীক স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সিদ্ধিরগঞ্জে শুকরিয়া আদায় করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসও রোডস্থ বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন মেঘনা শাখার উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ ট্যাংকলরী কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আশরাফ উদ্দিনের সভাপতিত্বে এ সময় দোয়া মিলাদে অংশ নেন নাসিক ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মতিন মুন্সি, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি জোবায়ের আলম হীরা, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার প্রমুখ। 

এ সময় দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং তার পরিবারের মরহুম সকল সদস্যের জন্য দোয়া করা হয়।

এছাড়াও মিলাদ মাহফিলে আরও অংশ নেন বাংলাদেশ ট্যাঙ্ক লরি গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি রুহুল আমিন মন্ডল, সাধারণ সম্পাদক সালাউদ্দিন মহাজন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও গোদনাইল পদ্মা ডিপো ইউনিটের সভাপতি মো. জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাজী ফারুক হোসেন, ফতুল্লা ট্যাঙ্ক লরি শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপোর সভাপতি বাচ্চু মিয়া, সিনিয়র সহ সভাপতি ইকবাল চৌধুরী প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর