২৫ জুন, ২০২২ ২৩:৫১

রাজধানীর জুরাইন থেকে কিশোরের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজধানীর জুরাইন থেকে কিশোরের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর জুরাইনে একটি বাসায় গোলাম রাব্বি (১৮) নামে এক কিশোরের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার স্বজনরা।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে কদমতলী থানাধীন জুরাইন চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি তৃতীয় তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টায় মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর সদর উপজেলার শোলপাড়া গ্রামের হাবিব খানের ছেলে রাব্বি। তিনি দাদি হেলেনা বেগমের সঙ্গে জুরাইনের ওই বাসায় থাকতেন এবং এলাকার একটি স্কুলে লেখাপড়া করতেন। পাশাপাশি একটি কারখানায়ও কাজ করতেন। ৩ ভাই বোনের মধ্যে সবার বড় ছিলেন তিনি।

রাব্বির ফুফু মদিনা বেগম জানান, দুপুরে রাব্বি স্কুল থেকে বাসায় ফিরে গোসল করে খাবার খেয়ে বাইরে গিয়েছিল। সন্ধ্যার কিছু সময় আগে বাসায় ফেরে। এরপর রুমে লাইট বন্ধ করে শুয়ে ছিল। কিছুক্ষণ পর ফুফু মদিনা রুমে গিয়ে লাইট জ্বালিয়ে দেখেন ফ্যানের সঙ্গে গলায় ফাঁসি দিয়ে ঝুলছে সে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে বাঁচানো সম্ভব হয়নি। সে গলায় ফাঁস দিয়েছে বলে দাবি করলেও এর কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর