২৮ জুন, ২০২২ ২১:২৬

নারায়ণগঞ্জ কমিউনিটি পুলিশের সদস্যকে অপহরণ, আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ কমিউনিটি পুলিশের সদস্যকে অপহরণ, আটক ৩

নারায়ণগঞ্জ শহরের চাষাড়া থেকে নাছির নামে কমিউনিটি পুলিশের এক সদস্যকে অপহরণের পর মাসদাইর গুদারাঘাট এলাকা থেকে আহতাবস্থায় উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। 

এদিকে আহত নাছিরকে উদ্ধারের পর নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আটক অপহরণকারীরা হলেন- লালমনিরহাট জেলার সদর থানার ফাতান্ডারির শহিদুলের ছেলে ও ফতুল্লা মডেল থানার জামতলার খোকনের ভাড়াটিয়া মিঠু (২০), একই থানা এলাকার ফাতান্ডারির মোফাজ্জলের ছেলে ও ফতুল্লা থানার জামতলার রব মিয়ার ভাড়াটিয়া জনি (১৮) ও একই থানা এলাকার আবুল কালামের ছেলে জহিরুল (২৩)।

জানা গেছে, আজ মঙ্গলবার চাষাড়ার প্রধান সড়কে কমিউনিটি পুলিশের সদস্য নাছির ট্রাফিক পুলিশের সাথে যানজট নিরসনে কাজ করছিলো। দুপুর ১২টার দিকে অপহরণকারী চক্রের ৪/৫ জনের একটি দল কমিউনিটি পুলিশের সদস্য নাছিরকে জোরপূর্বক অটোরিকশায় করে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট সংলগ্ন ভূঁইয়ার বাড়ির ভেতরে নিয়ে যায়।  

সেখানে নিয়ে গিয়ে নাছিরকে কাঠের টুকরো ও ইট দিয়ে আঘাত করে বেদম প্রহার করা হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাছিরকে উদ্ধারসহ তিন জনকে গ্রেফতার করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় সবুজ, রমজান নামক আরও দুই যুবক।

আটককৃতরা জানান, তারা সকলেই পেশায় অটোরিকশা চালক। তারা জামতলার নজরুলের গ্যারেজের অটোরিকশা ভাড়া নিয়ে চালিয়ে আসছিলো। কমিউনিটি পুলিশের নাছির মঙ্গলবার সকালে চাষাড়া এলাকায় তাদের চারটি রিকশার চাকা পাংচার করে দিয়েছিলো। তাই তারা এ কাজটি করেছে।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের (এডমিন) টিআই করিম জানায়, যানজট নিরসনে এবং অটেরিকশা-ইজিবাইক যাতে শহরে প্রবেশ করতে না পারে সে সকল বিষয়ে কমিউনিটি পুলিশের সদস্য নাছির তাদের হয়ে কাজ করছিল। অপহরণকারীদের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর