৬ জুলাই, ২০২২ ১৩:১৪

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

অনলাইন ডেস্ক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁও বিজয় সরণী লাভ রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম ইমরান হোসেন (৩৫)। বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামে। খিলগাঁও এলাকায় থাকতেন তিনি। 

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মইনুল ইসলাম জানান, রাতে লাভ রোডে ওভারব্রিজের ঢালে অটোরিকশাটিকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন চালক। খবর পেয়ে সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এদিকে কদমতলীর রায়েরবাগ এলাকায় বাস ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ চারজন আহত হয়েছেন। আহতরা হলেন, মামুন (৩২) তার স্ত্রী সুমা বেগম (২৬), তাদের তিন বছরের মেয়ে জান্নাতি এবং সিএনজি চালক হাবিব (৫৫)।

স্বজনরা জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে। সিএনজি নিয়ে যাওয়ার সময় বুধবার সকাল ৮টার দিকে রায়েরবাগ ব্রিজের ঢালে অনাবিল পরিবহণের একটি বাস তাতে ধাক্কা দেয়। এতে সিএনজি থাকা চালকসহ চার জনই আহত হন। সঙ্গে সঙ্গে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, শিশুটির অবস্থা খুবই গুরুতর। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর