৬ অক্টোবর, ২০২২ ০৯:০৯

নির্বাচনের পোস্টার টানাতে গিয়ে চৌকিদারকে মারধর, আটক ৮

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নির্বাচনের পোস্টার টানাতে গিয়ে চৌকিদারকে মারধর, আটক ৮

প্রতীকী ছবি

রাজশাহীতে জেলা পরিষদ নির্বাচনের পোস্টার টানাতে গিয়ে প্রথমে চৌকিদার ও পরে চেয়ারম্যানের উপর চড়াও হয়েছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা। মারধর করা হয়েছে ইউনিয়ন পরিষদের চৌকিদারকে। এ ঘটনায় স্থানীয় জনতা আবু রায়হান মাসুদ ও তার সহযোগীদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। 

ঘটনাটি ঘটেছে বুধবার (৫ অক্টোবর) দিবাগত রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন এলাকায়। পুলিশ ৮ জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা করতে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

চেয়ারম্যান দেলোয়ার হোসেন জানান, বুধবার দিবাগত রাতে তিনটি মাইক্রোবাস নিয়ে স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান আকতারের মোটরসাইকেল প্রতীকের পোস্টার টানাতে যান আবু রায়হান ও তার কয়েকজন সহযোগী। এসময় তারা স্থানীয় এমপি আয়েন উদ্দিন, আওয়ামী লীগের প্রার্থী মীর ইকবাল, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেনকে গালিগালাজ করতে থাকেন। চৌকিদার এর কারণ জানতে চাইলে তাকে মারধর করেন রায়হান ও তার লোকজন। এ ঘটনা জানতে পেরে গ্রামবাসী তাদের ঘিরে রেখে গণধোলাই দেয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে নিয়ে যায়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, ধুরইল এলাকায় জেলা পরিষদ নির্বাচনের পোস্টার টানাতে এসে ইউনিয়ন পরিষদের চৌকিদারকে মারধর ও পালানোর সময় একজনকে মাইক্রোবাস দিয়ে চাপা দেওয়ার ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে।  তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর