শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ১০:২২
প্রিন্ট করুন printer

টহলের পাশাপাশি রান্না করা সেহরি নিয়ে হাজির নারায়ণগঞ্জ পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

টহলের পাশাপাশি রান্না করা সেহরি নিয়ে হাজির নারায়ণগঞ্জ পুলিশ

মানুষের নিরাপত্তা নিশ্চিতে টহল দিচ্ছে পুলিশ। পাশাপাশি করছে মানবিক কাজ। টহলের পাশাপাশি ভাসমানদের হাতে তুলে দিচ্ছে সেহরির জন্য রান্না করা খাবার। এমন দৃশ্য দেখা গেছে নারায়ণগঞ্জ শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে। 

সামজিক যোগাযোগ মাধ্যমে নারায়ণগঞ্জ পুলিশের এরকম কর্মসূচীর ছবি আপলোডও হয়েছে। শুক্রবার দিবাগত রাতে শহরের চাষাঢ়া গোল চত্ত্বর থেকে শহরের বিভিন্ন স্থানে রাস্তার অলিগলিতে শুয়ে থাকা ভাসমান মানুষগুলো হাতে সেহরির খাবার তুলে দেয় পুলিশ।

নারায়ণগঞ্জ ট্রাফিকের অ্যাডমিন কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশ রাতে মানুষের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি রাস্তায় ভাসমান মানুষগুলোর হাতে রাতের খাবার তুলে দেয়া হয়েছে। পুলিশ যেমন মানুষের নিরাপত্তায় কাজ করবে। সাথে সাথে মানবতাও আমাদের কাজের আরেকটি অংশ। রাস্তায় টহলের পাশাপশি ভাসমান মানুষগুলোর হাতে কিছুটা খাবার পৌছে দেয়া কিছু সময়ের বিষয়মাত্র।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, এটা অত্যন্ত সামান্য কাজ। একদিকে যেমন টহলের কাজ চলছে আরেকদিকে মানবিক কাজ আমাদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমরা সবাই এভাবে দুস্থ মানুষের পাশে দাঁড়ালে রমজান মাসে দোয়া পাওয়া যাবে। আর “পুলিশ ই জনতা, জনতা পুলিশ” এ স্লোগান মধ্যেই তো জনগণের সেবার কথা  উল্লেখ রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর