Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:৩৮

আতিকুলের প্রচারণায় আনিসুল হকের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আতিকুলের প্রচারণায় আনিসুল হকের স্ত্রী

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে শেষ মুহূর্তের প্রচারণায় আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সঙ্গে যোগ দিয়েছেন পরিবারের সদস্যরা। মাঠে নেমেছেন প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী রুবানা হকও। গতকাল আতিকুল ইসলাম কড়াইল বস্তি, মহাখালী ওয়ারলেস গেট, সাততলা বস্তি, মিরপুর, খিলক্ষেতসহ রাজধানীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

গণসংযোগে আতিকুল ইসলামের স্ত্রী, বড় বোন হালিমা নাহার, প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী রুবানা হকসহ অন্য নিকটাত্মীয়রাও উপস্থিত ছিলেন। তারা বস্তির মধ্যে ঘুরে ঘুরে ভোটারদের কাছে আতিকুল ইসলামের জন্য ভোট চান। এ সময় আতিকুল ইসলামের বড় বোন হালিমা নাহার বলেন, আপনারা আতিকুল ইসলামকে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট দিয়ে জয়যুক্ত করুন। এ শহরকে নিয়ে তার অনেক সেবামূলক চিন্তাভাবনা আছে। তাকে আপনারা সেবা করার সুযোগ দিন।

আতিকুল ইসলাম কড়াইল বস্তির ভিতর দিয়ে হেঁটে বস্তিবাসীদের সঙ্গে মতবিনিময় করেন। তারপর মিছিল নিয়ে কড়াইল মাঠে সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন। তিনি বলেন, আমি মেয়রপ্রার্থী হিসেবে আপনাদের কাছে ভোট চাইতে এসে আজকে বস্তির পরিবেশ স্বচক্ষে দেখলাম। আগামীতে আমি মেয়র নির্বাচিত হলে আমরা সবাই মিলে বস্তিবাসীদের পুনর্বাসনের ব্যবস্থা করব। তিনি বলেন, আগে আমরা চাই ক্লিন ঢাকা, তারপর গ্রিন ঢাকা। আমরা আপনাদের জন্য নগর অ্যাপস তৈরি করছি। আপনারা যে কোনো সমস্যা সেই অ্যাপসের মাধ্যমে আমাদের কাছে পাঠাতে পারবেন। আমরা তখন দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে পারব।

দিনভর আতিকুল ইসলামের গণসংযোগে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, ভোরের পাতার সম্পাদক কাজী ইরতেজা হাসান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান কচি, বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মশাররফ হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর