শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ মার্চ, ২০১৯ ২৩:৩৮

জামিন পেলেন বাফুফের সেই কিরণ

আদালত প্রতিবেদক

জামিন পেলেন বাফুফের সেই কিরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার মামলায় গ্রেফতার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে জামিন দিয়েছে আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী জামিনের এ আদেশ দেন। এর আগে কিরণের জামিন চেয়ে আদালতে আবেদন করেন তার আইনজীবী লিয়াকত হোসেন। ধানমন্ডি এলাকা থেকে  আসামিকে গ্রেফতার করে মতিঝিল থানা পুলিশ। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। শুনানি শেষে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

মামলা সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় ১২ মার্চ আদালতে বাদী হয়ে মামলা করেন ঢাকার শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম-সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স। মামলায় বাদী মানহানির অভিযোগ করেন। পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে ওই দিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী।

মামলায় অভিযোগ করা হয়, ‘গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আসামি কিরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে মানহানিকর বক্তব্য দেন। কিরণের এমন বক্তব্য বিভিন্ন টেলিভিশন, দৈনিক পত্রিকা ও অনলাইনে প্রচার ও প্রকাশিত হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর