শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ এপ্রিল, ২০১৯ ০০:৫৯

দুঃশাসনে সামাজিক অনাচারের মাত্রা বেড়েছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শাসকগোষ্ঠীর ভয়াবহ দুঃশাসনের ফলে সামাজিক অনাচারের মাত্রা সীমাহীন বৃদ্ধি পেয়েছে। আইনের শাসনের ভয়াবহ অবনতি এবং দেশে ন্যায়বিচার তিরোহিত বলেই বর্তমানে মানুষের বেঁচে থাকার ন্যূনতম নিশ্চয়তাটুকও নেই।

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফির মৃত্যুতে গতকাল রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ মন্তব্য করেন। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ স্বাক্ষরিত এ বিবৃৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন মির্জা ফখরুল।

ফেনীর সোনাগাজীতে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফির শরীরে যেসব পাষ  কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যা করল তাদের প্রতি তীব্র ধিক্কার জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, এখন দুষ্কৃতকারীরা আইন হাতে তুলে নিয়েছে। ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে কেরোসিন দিয়ে আগুন জ্বালিয়ে পৈশাচিক কায়দায় হত্যাচেষ্টা করা হয়। পরবর্তীতে রাফির মৃত্যুতে সারা দেশের মানুষ শোকে-দুঃখে-ক্ষোভে ফেটে পড়ে। মানুষ নামের পশুদের দ্বারা নুসরাত জাহান রাফির মর্মান্তিক ও হৃদয়বিদারক মৃত্যুতে দেশবাসী শোকে-দুঃখে স্তম্ভিত ও বিমূঢ় হয়ে পড়েছে। দেশবাসী আশা করে, এই অমানুষদের নজিরবিহীন শাস্তি হোক।

নিহত রাফির শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাক্সক্ষীদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করেন বিএনপির এ নেতা। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট রাফির রুহের মাগফিরাত কামনা করেন তিনি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর