Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ অক্টোবর, ২০১৯ ২৩:২৫

গডফাদারকে গ্রেফতার করা হয়েছে

-------- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

গডফাদারকে গ্রেফতার করা হয়েছে

দেশে যারা দুর্বৃত্তায়নের সঙ্গে জড়িত তাদের গ্রেফতার করা হচ্ছে। আপনারা (মিডিয়া) যাকে ‘গডফাদার’ বলছেন তাকে গ্রেফতার করা হয়েছে। এ অভিযান চলছে, চলবে। এটা কোনো দল, ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে নয়। গতকাল সন্ধ্যায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইবি) মিলনায়তনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি  আয়োজিত কর্মশালায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি আরও বলেন, যারা দুর্নীতি ও দুর্বৃত্তায়নে জড়িতরা কেউ ছাড় পাবে না। যতক্ষণ পর্যন্ত দুর্নীতির চক্র ভেঙে দিতে না পারব ততক্ষণ এ অভিযান চলবে।

কর্মশালায় প্রবন্ধ উপস্থাপন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশের (বিডিইউ) উপাচার্য প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর। আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান ড. মো. হোসেন মনসুরের সভাপতিত্বে কর্মশালায় আরও বক্তব্য রাখেন উপকমিটির সদস্য সচিব এম এ সবুর, অধ্যাপক মাহফুজুল ইসলাম প্রমুখ।

সেতুমন্ত্রী বলেন, দেশে নীরবে ডিজিটাল বিপ্লব হচ্ছে। এর রূপকার সজীব ওয়াজেদ জয় ও ববি। এই বিপ্লব জাতীয় নির্বাচনে কাজে লাগিয়ে জয়লাভ করেছি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর