শিরোনাম
প্রকাশ : সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০২০ ২২:৫৫

গণসংযোগে প্রার্থীদের প্রতিশ্রুতির ফুলঝুরি

এসএসসি পরীক্ষা পেছানোয় তাপসের দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

এসএসসি পরীক্ষা পেছানোয় তাপসের দুঃখ প্রকাশ

এসসি পরীক্ষা পেছানোর কারণে দুঃখ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, জীবনের প্রথম এমন একটি বড় পরীক্ষার জন্য সবারই আলাদা প্রস্তুতি থাকে। পরীক্ষা পেছানোয় সেই প্রস্তুতিতে ব্যাঘাত হয়। আমি ব্যক্তিগতভাবে মনে করি, ভোট গ্রহণের তারিখ না পিছিয়ে এগিয়ে নিলে আরও ভালো হতো। পরীক্ষার্থীদের কাছে আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। সিটি নির্বাচনে প্রচারণায় দশম দিনে গতকাল দুপুরে আরামবাগ মোড়ে গণসংযোগ শুরুর আগে তিনি এ কথা বলেন।

এর আগে সকাল থেকেই ওই এলাকায় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা জড়ো হতে শুরু করেন। আজ সারা দিন আরামবাগ, মতিঝিল এবং গুলিস্তান এলাকায় গণসংযোগ করবেন তিনি।

১০ম দিনের প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমেদ কামরান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, কামাল চৌধুরী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর