শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০২:০০

গাঁজার এক চালানেই ৪৫ হাজার টাকা

নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জের সীমান্ত এলাকা থেকে অবৈধ চোরাচালানে ঢাকায় আনা হতো গাঁজা। এসব গাঁজার এক চালানেই দেওয়া হতো ৪৫ হাজার টাকা। রাজধানীর বাড্ডায় অভিনব কায়দায় মাদক চোরাচালানের সময় গতকাল দুজনকে আটক করেছে র‌্যাব। এ সময় ৩৬ কেজি গাঁজা ও একটি পিকআপ জব্দ করা হয়। আটক দুজন হলেন- শরিফুল ইসলাম (২৫) ও মাইনুদ্দিন ওরফে আবন (২৪)। দুজনের বাড়িই কুমিল্লায়।

র‌্যাব-১-এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গতকাল সকাল সাড়ে ৭টায় বাড্ডার প্রগতি সরণির কেএসডি ট্রেডিং অ্যান্ড কোম্পানির সামনে থেকে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, গাঁজা চোরাচালান চক্রের হোতা কুমিল্লার এক মাদক ব্যবসায়ী। শরিফুল ও মাইনুদ্দিনের মাধ্যমে মাদকের চালান ঢাকা ও আশপাশে পাইকারি মূল্যে বিক্রি করা হতো।

 শরিফুল পিকআপ চালক। আগে এলাকায় ইজিবাইক চালাতেন। কুমিল্লার ওই মাদক ব্যবসায়ীর মাধ্যমে এ ব্যবসায়ে জড়ান। মাদক ব্যবসার কাজে ব্যবহারের জন্য জব্দ পিকআপটি কেনেন তিনি। জব্দ গাঁজার চালানটি নারায়ণগঞ্জ থেকে ঢাকায় নিয়ে আসছিলেন। এর মধ্যে তিনি ১০-১২টি মাদকের চালান ঢাকা ও গাজীপুরে এনেছিলেন। এ জন্য চালানপ্রতি পেতেন ৪৫ হাজার টাকা। আর মাইনুদ্দিন টেইলার্সের কাজের পাশাপাশি মাদক ব্যবসায়ে জড়ান। শরিফুলকে সহায়তার জন্য তিনি চালানপ্রতি নিতেন ২০ হাজার টাকা।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর