শনিবার, ২৮ মার্চ, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে জীবাণুনাশক ওষুধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে জীবাণুনাশক ওষুধ বিতরণ

রাজধানীর বিভিন্ন এলাকার প্রধান সড়ক ও উন্মুক্ত স্থানে জীবাণুনাশক ওষুধ বিতরণ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসি। গতকাল আটটি পানির গাড়িতে এক লাখ ৬০ হাজার লিটার ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক তরল ছিটানো হয়।

উত্তরা কুয়েত মৈত্রী হাসপাতাল, আশকোনা, উত্তরা সেক্টর-৪ ও সংলগ্ন এলাকা, বসুন্ধরা আবাসিক এলাকার গেট থেকে কোকাকোলা বাসস্ট্যান্ড, নিকুঞ্জ এলাকা, মিরপুর সেকশন-১ মুক্তবাংলা মার্কেটের পিছনে ও সংলগ্ন এলাকা, মিরপুর-১ সরকারি কোয়ার্টারের ভিতরে ও সংলগ্ন এলাকা, গাবতলী থেকে কল্যাণপুর, মিরপুর ৬০ ফুট রোড ও সংলগ্ন এলাকা, মোহাম্মদপুর তাজমহল রোড, কলেজগেট, সোহরাওয়ার্দী হাসপাতাল ও সংলগ্ন এলাকা, মগবাজার, তেজগাঁও শিল্প এলাকা, মহাখালী বক্ষব্যাধি হাসপাতাল, আইসিডিডিআর.বি মহাখালী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা, ফার্মগেট ও সংলগ্ন এলাকায় এসব ওষুধ ছিটায় ডিএনসিসি। এ ছাড়া বিভিন্ন ওয়ার্ডে তরল জীবাণুনাশক ¯েপ্র করা হয়েছে।

পরিচ্ছন্নতাকর্মী ও মশককর্মীদের জন্য গতকাল ১২শ জোড়া উন্নত মানের গ্লাভস ও এক হাজার জোড়া বুট জুতা বিতরণ করা হয়।

ডিএনসিসির পক্ষ থেকে বিতরণের জন্য প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলরকে ৫০ কেজি ব্লিচিং পাউডার ও ২০০টি সাবান দেওয়া হয়। সংরক্ষিত আসনের কাউন্সিলরদের প্রত্যেককে ২৫ কেজি ব্লিচিং পাউডার ও ২০০টি সাবান দেওয়া হয় বলে জানা গেছে।

সর্বশেষ খবর