রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

রায়হান নিহতের ঘটনায় মূল আসামি শিগগিরই গ্রেফতার : স্বরাষ্ট্রমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

রায়হান নিহতের ঘটনায় মূল আসামি শিগগিরই গ্রেফতার : স্বরাষ্ট্রমন্ত্রী

সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান নিহতের ঘটনায় মূল আসামি শনাক্ত হয়েছে এবং খুব শিগগিরই তাকে ধরা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি গতকাল দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউসে সাংবাদিকদের কাছে এ কথা বলেন। তিনি বলেন, কোনো অপরাধী অপরাধ করে পার পাচ্ছে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, কোনো জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ সামনে এসে দাঁড়ায়।

পুলিশের অপরাধে জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের          শাস্তির মুখোমুখি করা হয়েছে। কোনো নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেওয়া হচ্ছে না। পুলিশের আধুনিকায়নের জন্য যা যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান তিনি। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী সেখানে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। টাঙ্গাইলের ঘাটাইলে নির্ধারিত অনুষ্ঠানে যাওয়ার প্রাক্কালে তিনি সার্কিট হাউসে অবস্থান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য ছানোয়ার হোসেন, আতাউর রহমান খান এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারি এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর