শিরোনাম
প্রকাশ : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ০১:২৭

গর্ভের সন্তান হত্যার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানী ঢাকার উত্তরখান থানার বড়বাড়ি এলাকায় এক নারীকে পিটিয়ে আহত ও গর্ভের সন্তানকে হত্যা করার অভিযোগে করা মামলায় আরিফুল ইসলাম প্রিন্স নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নিজেকে উত্তরখান থানার ৪৪ নম্বর ওয়ার্ডের যুবলীগের নেতা বলে পরিচয় দেন। গতকাল সকালে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে আদালতে পাঠানোর পর বিকালে কেরানীগঞ্জ জেলখানায় পাঠানো হয় তাকে।

এ বিষয়ে উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, ১০ বছর ধরে পারিবারিক একটা ঝামেলা ছিল। বৈঠক করে কাউন্সিলরের মাধ্যমে মিলিয়ে দেওয়া হয়। এর মধ্যেই এমন ঘটনা ঘটল। অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়। পরে কারাগারে পাঠিয়েছে আদালত। ঘটনা সম্পর্কে ভুক্তভোগী নারী ফারহানা আফরোজ লিপি বলেন, আমার ননদের স্বামী আরিফুল ইসলাম প্রিন্স বেকার ও ভবঘুরে। আমার শ্বশুর মারা যাওয়ার পর সে আমার স্বামীর সম্পদ দখলের পাঁয়তারা করে আসছে। বিভিন্ন সময় আমার স্বামী ও আমাকে মারধর ও নির্যাতন করে। এ বিষয়ে আমি ও আমার স্বামী জীবনের নিরাপত্তা চেয়ে উত্তরখান থানায় জিডি করি।

গত ৪ ফেব্রুয়ারি আরিফুল আমাকে বাসায় একা পেয়ে হামলা চালায়। আমার পেটে লাথি মারে। এতে আমি অজ্ঞান হয়ে যাই। পরীক্ষা-নিরীক্ষা করে ডাক্তার আমাদের জানায়, আমার পেটের সন্তান নষ্ট হয়ে গেছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর