শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১১ মার্চ, ২০২১ ২৩:২১

নেত্রকোনায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার হাওরাঞ্চলে ফসল রক্ষা প্রকল্পের কাজে অনিয়ম সংক্রান্ত অভিযোগের সংবাদ সংগ্রহ করতে গেলে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন এবং দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি সোহান আহমেদকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।   খালিয়াজুরীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর ও পানি উন্নয়ন বোর্ডের প্রকল্প চলমান রয়েছে। কীর্তনখোলা ফসল রক্ষা বাঁধ নির্মাণে ব্যাপক অনিয়মসহ বিভিন্ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ উঠেছে।

এর সত্যতা জানার জন্য গত বুধবার সংবাদ সংগ্রহ করার একপর্যায়ে সোহান আহমেদ খালিয়াজুরী কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের সাক্ষাৎকার নিতে যান। তখন পূর্ব পরিকল্পিতভাবে স্থানীয় যুবলীগের আহ্বায়ক ফালাকের সমর্থক বলে পরিচিত উচ্ছৃঙ্খল কয়েকজন যুবক তাকে লাঞ্ছিত করে। তারা তার মোটরসাইকেল এবং ক্যামেরা ভাঙচুরের চেষ্টা চালায়। তারা সাংবাদিক সোহান ও তার সঙ্গী ক্যামেরা পারসন আরিফকে প্রাণনাশের হুমকি দেয়। পরে কীর্তনখোলা ফসল রক্ষা বাঁধের পিআইসি আহাদ নূর মোটরসাইকেল নিয়ে ধাক্কা মেরে সাংবাদিক সোহানকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দেয়। এতে সোহান আহমেদ গুরুতর আহত হন এবং তার বাম হাত ভেঙে যায়।

এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী গতকাল জানান, অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর