শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৫ এপ্রিল, ২০২১ ২২:৪৩

রংপুরে ভুট্টা খেতে স্কুলছাত্রীর লাশ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

Google News

রংপুরের মিঠাপুকুরে নিখোঁজের তিন দিন পর এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার হয়েছে। শনিবার রাতে ভুট্টা খেত থেকে অর্ধগলিত অবস্থায় লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহত স্কুলছাত্রীর নাম মোসলেমা খাতুন (১৬)। সে উপজেলার ভাংনি ইউনিয়নের দলশিংপুর বউরাকোট গ্রামের মোতালেব মিয়ার মেয়ে। সে স্থানীয় হুলাশু উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বৃহ¯পতিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি মোসলেমা। পরিবারের লোকজন তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও পায়নি।

এ ঘটনায় তার স্বজনরা মিঠাপুকুর থানায় সাধারণ ডায়েরি করেন। শনিবার সন্ধ্যায় মোসলেমার বাড়ির পাশের একটি ভুট্টা খেত থেকে বাতাসে দুর্গন্ধ আসতে থাকে। দুর্গন্ধের সূত্র ধরে ভুট্টা খেতে গিয়ে মোসলেমার অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ শনিবার রাত সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় তার বাবা অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

রংপুরের সহকারী পুলিশ সুপার (মিঠাপুকুর ও পীরগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত ডি সার্কেল) কামরুজ্জামান বলেন, সম্ভবত. দুষ্কৃতকারীরা তাকে অপহরণের পর শ্বাসরোধে হত্যা করে থাকতে পারে। তবে, পোস্টমর্টেম রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।