রবিবার, ২৩ মে, ২০২১ ০০:০০ টা

১০ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী শাশুড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নগরীর আগ্রাবাদ এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ একই পরিবারের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. জাকির হোসেন (৩৩), তার স্ত্রী রিতা আক্তার (২২) ও শাশুড়ি বিবি হনুফা (৪৫)। শুক্রবার রাতে সিডিএ আবাসিক এলাকার ১৭ ও ১ নম্বর রোড থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মোহাম্মদ মহসীন জানান, স্বামী-স্ত্রী ও শাশুড়ির এই সিন্ডিকেট দীর্ঘদিন ধরে আগ্রাবাদ আবাসিক এলাকায় ফেনসিডিল ও গাঁজার ব্যবসা করে আসছে। ক্রেতা সেজে যোগাযোগ করে তাদের কাছ থেকে প্রথমে ৩ কেজি ও পরে তাদের  দেওয়া তথ্য অনুযায়ী আগ্রাবাদ সিডিএ ১ নম্বর রোড আমিনুল হক মেম্বারের বাড়ির সালাউদ্দিনের বাসা থেকে আরও ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাকির জানায়, অন্য মানুষ নিয়ে এই ব্যবসা বিপজ্জনক। তাই তারা স্বামী-স্ত্রী আর শাশুড়ি মিলেই এই ব্যবসা করছে। জাকির বিভিন্ন এলাকা থেকে গাঁজা কিনে আনে। বউ আর শাশুড়ি সেগুলো বিক্রি করে। জামাই গ্রেফতার হলে, শাশুড়ি ছুটেন ঢাকায়।

 হাইকোর্ট থেকে গত এক বছরে তিনবার জামিন নিয়ে একই কাজে যুুক্ত হয় তারা। জাকির আগে ফেনসিডিল বিক্রি করত। তার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর