মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা

গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট চালানো গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর হবে। তিনি বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর মেহেরবানিতে তিনি বারবারই নতুন জীবন পেয়েছেন। গতকাল সিলেট জেলা পরিষদ মিলনায়তনে  সিলেট মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায়  তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন গণঅভ্যুত্থানে সরকারের পতন ঘটানো হবে। কীসের গণঅভ্যুত্থান? যারা পাকিস্তানের এজেন্ট, যারা ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পেছনে জড়িত। যারা জাতির পিতার হত্যকারীদের বিচার না করে বিদেশে পালিয়ে যেতে সহযোগিতা করে। তারা কীভাবে গণঅভ্যুত্থান ঘটাবে? তাদের সঙ্গে তো জনগণই নেই।

মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন প্রমুখ।

সর্বশেষ খবর