রবিবার, ২৪ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রায়েরবাগে একটি বাসার দ্বিতীয় তলা থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম খাদিজা আক্তার (২১)। তার দুই মাসের একটি শিশুসন্তান রয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। গতকাল ঢামেক সূত্র জানায়, খাদিজার স্বামী মাসুক মিয়া বাসায় এসে দরজা বন্ধ দেখতে পান। পরে তিনি দরজা ভেঙে অচেতন অবস্থায় খাদিজাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করেন। 

খাদিজার স্বামী মাসুক মিয়া জানান, তার একটি মোবাইলের দোকান রয়েছে। তিনি দোকান থেকে ফিরে বাসার রুমের দরজা বন্ধ পান। দরজায় গিয়ে অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখতে পান ফ্যানের সঙ্গে গলায় গামছা প্যাঁচিয়ে ঝুলে আছে তার স্ত্রী। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীগঞ্জে। আর তার স্ত্রীর বাড়ি কুমিল্লার মুরাদনগরে। পরিবার নিয়ে থাকতেন যাত্রাবাড়ীর রায়েরবাগের গোবিন্দপুরে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সর্বশেষ খবর