মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে রাজসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে নির্মাণ শ্রমিকদের নিয়ে রাজসভা অনুষ্ঠিত হয়েছে। ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ স্লোগানে রাজমিস্ত্রিদের নিয়ে গতকাল সন্ধ্যায় বরিশাল নগরীর হাটখোলা সড়কের সিমেন্ট ও লৌহজাতদ্রব্য ব্যবসায়ী কল্যাণ সমিতি ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

কিং ব্র্যান্ড সিমেন্ট বরিশালের পরিবেশক মেসার্স হাওলাদার  আয়রন স্টোরের স্বত্বাধিকারী মো. মাসুদ হাওলাদারের    সভাপতিত্বে রাজসভায় প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. জিয়াউর রহমান। সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিং ব্র্যান্ড সিমেন্টের ব্যবহার ও গুণগত মান সম্পর্কে অবহিত করেন প্রকৌশলী মামুনুর রশিদ।

সঠিক নির্মাণকাজ পরিচালনা এবং নির্মাণকাজে সিমেন্টের যথাযথ ব্যবহার সম্পর্কে অবহিত করেন অ্যাসোসিয়েশন অব বিল্ডিং কনসালট্যান্টসের বরিশালের সভাপতি প্রকৌশলী শাহাদাত শরীফ। এ সময় রাজমিস্ত্রিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিলার গাজী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মহিউদ্দিন গাজী এবং হাওলাদার ট্রেডার্সের স্বত্বাধিকারী হাবিবুর রহমান। কিং ব্র্যান্ড সিমেন্ট বরিশালের এরিয়া সেলস ম্যানেজার আবদুল মালেক দেওয়ানের সঞ্চালনায় রাজসভায় বক্তব্য রাখেন প্রকৌশলী মামুনুর রশিদ, রাজমিস্ত্রি রাসেল হাওলাদার ও সোহাগ মোল্লা। অনুষ্ঠানে র‌্যাফল ড্রর মাধ্যমে ১০ নির্মাণ শ্রমিককে পুরস্কার এবং উপস্থিত ৪০ জন নির্মাণ শ্রমিককে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে উপহারসামগ্রী প্রদান করা হয়। পরে তাদের নৈশভোজে আপ্যায়িত করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর