শনিবার, ২০ আগস্ট, ২০২২ ০০:০০ টা

স্বাধীনতার পক্ষশক্তির ধৈর্যের একটা সীমা আছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংসদ সদস্য শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) বলেছেন, সরকারের পতন ঘটানোর স্বপ্নে যারা রাস্তা দখলের হুমকি দেয় তাদের বোঝা উচিত যে, স্বাধীনতার পক্ষশক্তির ধৈর্যের একটা সীমা আছে। তিনি বলেন, বলতে চাই রাজপথ শেখ হাসিনার দখলেই থাকবে। শামীম ওসমান ফতুল্লায় ডিআইটি মাঠে শোক দিবসের জনসভায় বক্তৃতা করছিলেন। তিনি বলেন, অপশক্তি আন্দোলন করলে জনগণ কি বসে বসে আঙুল চুষবে? চুপ করে বসে থাকবে? না। আমরাও প্রতিরোধ করব।

শামীম ওসমান বলেন, ওরা আঘাত করবে। ক্ষমতায় আসা তাদের টার্গেট নয়। বাংলাদেশকে তারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। ওই যে চতুর্দিক কথাটা, এর মানে ঘরে-বাইরে সব জায়গায় আছে। আজ যদি শেখ হাসিনার কিছু হয়। শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নন, তিনি আগামী দিনের শিশুদের ভবিষ্যৎ। তাকে আঘাত করলে এ দেশ এমন জায়গায় যাবে যেখান থেকে আমরা আদৌ উঠে আসতে পারব কি না জানি না।

তিনি আরও বলেন, একুশে আগস্টে একটা গ্রেনেড ট্রাকে পড়লে আজ বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না। মুক্তিযুদ্ধের স্লোগান দিলে বলত সন্ত্রাসী। এখনো অনেকে লাফায়। আমাদের ৪৯ জন মানুষ মরেছে। ধৈর্যের একটা সীমা আছে। লেভেল ক্রস করবেন না। আমি নেত্রীর কথা শুনি, তাই নারায়ণগঞ্জ ঠান্ডা আছে। এবার কিন্তু জাতির পিতার কন্যার কথা শুনব না। খেলেন যত খুশি। শয়তান কখনো জেতে না। কিছু ক্ষয় হবে কিছু ডালপালা ভাঙবে। হয়তো কয়েকজন শামীম ওসমানের লাশ পড়বে। তবুও নির্বাচনের পর ২০২৪ সালে ইনশা আল্লাহ শেখ হাসিনাই আবার প্রধানমন্ত্রী হবেন।

সভায় ফতুল্লা থানা আওয়ামী লীগ জেলা, মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর