শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বগুড়ায় সাঁজোয়া কোর অধিনায়কদের ৪২তম বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সাঁজোয়া কোর অধিনায়কদের ৪২তম বার্ষিক সম্মেলন

বগুড়ার মাঝিরা সেনানিবাসে আর্মড কোর সেন্টার অ্যান্ড স্কুলে সাঁজোয়া কোরের ৪২তম বার্ষিক অধিনায়ক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। গতকাল সকালে আয়োজিত এ অনুষ্ঠানে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ পৌঁছালে তাঁকে স্বাগত জানান ভারপ্রাপ্ত জিওসি, আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড মেজর জেনারেল এস এম কামরুল হাসান এবং জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন। এ সময় সেনাবাহিনী প্রধান মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সাঁজোয়া কোরের বীর শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভ ‘সাঁজোয়া চিরন্তনে’ পুষ্পস্তবক অর্পণ করেন।

 সম্মেলনে সেনাসদর, ভারপ্রাপ্ত আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড, স্থানীয় ফরমেশন এবং সাঁজোয়া কোরের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 সম্মেলন শেষে সেনাবাহিনী প্রধান বগুড়া আর্মি মেডিক্যাল কলেজ ক্যাম্পাসের উদ্বোধন করেন এবং বিভিন্ন বিভাগ ও বিদ্যমান সুযোগ সুবিধাসমূহ পরিদর্শন করেন। এ সময় জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়াসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর