রবিবার, ৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বিএনপির মুখে মানবাধিকারের কথা মানায় না : পরশ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিএনপির মুখে মানবাধিকারের কথা মানায় না : পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি শুধু মিথ্যাচার করতে পারে। তারা ভণ্ড। গ্রেনেড হামলা করে মানুষ খুন করে। তাদের মুখে মানবাধিকারের কথা মানায় না। গতকাল জিলা স্কুল মাঠে রংপুর জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা দুর্নীতিতে দেশকে চ্যাম্পিয়ন করে, তারা আবার সমাবেশের অনুমতি চায় কোন মুখে। তিনি বিএনপির উদ্দেশে বলেন, আপনারা যত পারেন মিছিল-মিটিং করে নেন। ১১ নভেম্বর যুবলীগের সুবর্ণজয়ন্তী। প্রতিষ্ঠাবার্ষিকীর পর থেকে যুবলীগের দখলে থাকবে রাজপথ।

 তিনি বলেন, রংপুরের মতো দেশের উন্নয়নের ধারাবাহিকতায় আরও একবার আওয়ামী লীগের ক্ষমতায় আসা দরকার। বিএনপি আবারও দেশকে দুর্নীতিগ্রস্ত করতে চায়। তাদের প্রতিহত করতে যুবলীগ যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল। এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, শাজাহান খান এমপি, বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মামুন উর রশীদ মামুন। সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন ও লক্ষিণ চন্দ্র দাস। উল্লেখ্য, ১৯৯৫ সালের পর গতকাল রংপুর জেলা যুবলীগের সম্মেলন হলো।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর