শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

পাওনা টাকা নিতে এসে ধর্ষিত কাপড় ব্যবসায়ী, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বেনাপোল থেকে কাপড় ব্যবসায়ী এক নারী পাওনা টাকা নিতে বরিশাল এসে ধর্ষণের শিকার হয়েছেন। ঘটনার এক মাস পর করা মামলায় প্রধান অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে। অন্য দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত জসিম মিয়া ওরফে জসিম ফকির রাজিব ঝালকাঠির নলছিটি উপজেলার মগর গ্রামের বাসিন্দা। মামলায় অভিযুক্ত অপর দুজন হলেন নলছিটির কাঠিপাড়া গ্রামের আবদুল মালেক ও মো. জালাল।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি জানান, বেনাপোলের ওই নারী পূর্ব পরিচয় সূত্রে আবদুল মালেকের কাছে ২ লাখ ৪০ হাজার টাকার কাপড় বাকিতে বিক্রি করেন। এ ছাড়াও বিভিন্ন সময় ওই নারীর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার নেন মালেক। পাওনা দিতে বিলম্ব হওয়ায় প্রতি মাসে তাকে ২০ থেকে ২৫ হাজার টাকা করে পরিশোধের কথা মালেকের। মালেক শর্ত ভঙ্গ করলে ওই নারী পাওনা টাকা নিতে গত ২৮ নভেম্বর বরিশাল নগরীতে আসেন।

মালেকের ঘনিষ্ঠজন রাজিব ওই নারীকে চাঁদমারী এলাকার সিটি প্যালেস আবাসিক হোটেলে নিয়ে একটি কক্ষে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। পরে নারীকে মালেকের কাছে পাঠিয়ে দেয় রাজিব। সেখানে মালেক ও তার সহযোগী জালাল ওই নারীকে আবার ধর্ষণের চেষ্টা করে। ডাক চিৎকার দিয়ে ওই যাত্রায় বেঁচে যায় সে। এ ঘটনায় গত বৃহস্পতিবার মামলা দায়েরের পর প্রধান অভিযুক্ত রাজিবকে নগরীর কালিজিরা বাজার থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার মিস্ত্রি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর