শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সরকার আমার বিরুদ্ধে প্রপাগান্ডা চালিয়েছে : নূর

নিজস্ব প্রতিবেদক

সরকার আমার বিরুদ্ধে প্রপাগান্ডা চালিয়েছে : নূর

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে তাঁর প্রকাশিত ছবি প্রসঙ্গে গণ অধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর বলেছেন, তাঁকে নিয়ে সরকার প্রপাগান্ডা চালিয়েছে। তিনি বলেন, গণমাধ্যমকে ব্যবহার করে সরকার এ কাজ করেছে। বিদেশ থেকেও আমি স্পষ্ট করেছি, এ ধরনের কোনো মিটিংয়ে আমি যাইনি, যেতেও চাই না। তিনি বলেন, সরকার আমাদের ইসলামবিদ্বেষী বলে প্রচার করতে চায়। সরকারের প্রপাগান্ডা দল সিআরআই এ ধরনের কাজ করতে পারে বলে আমাদের ধারণা। নূর বলেন, সরকার ইসরায়েল থেকে আড়ি পাতার যন্ত্র কিনেছে। গতকাল বিকালে তিনি সংবাদ সম্মেলনে বক্তৃতা করছিলেন। রাজধানীর পল্টনে কালভার্ট রোডে সংগঠনটির দলীয় কার্যালয়ে তাঁর কাতার, দুবাই ও সৌদি আরব সফর এবং দেশের চলমান পরিস্থিতি নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

গণ অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান, ফারুক হাসান, আবু হানিফ, সাদ্দাম হোসেন, মালেক ফরাজী, যুগ্ম সদস্য সচিব মশিউর রহমান, তারেক রহমান, ফাতেমা তাসনিম, সদস্য শহিদুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা, পেশাজীবী অধিকার পরিষদের সদস্য সচিব নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

নূর বলেন, দুবাইয়ে দেশের প্রভাবশালী রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সদ্য বিদায়ী আমলারা টাকা পাচার করেছেন। আমার কাছে এমন ১৭ জনের তথ্য আছে। আমি অর্থ পাচারকারীদের তথ্য দিতে খুব একটা আগ্রহী নই। সরকার তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেবে না। সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহরে তারা কয়েক হাজার কোটি বিনিয়োগ করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর