বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩ ০০:০০ টা

নতুন উদ্যমে বাংলাদেশ প্রতিদিন

প্রতিষ্ঠাবার্ষিকীতে সারা দেশে বর্ণাঢ্য আয়োজন

প্রতিদিন ডেস্ক

নতুন উদ্যমে বাংলাদেশ প্রতিদিন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছর পদার্পণে গতকাল সারা দেশে কেক কেটে উদযাপন করা হয় -বাংলাদেশ প্রতিদিন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল সারা দেশে নানা কর্মসূচি পালিত হয়েছে। এর মধ্যে ছিল কেক কাটা, র‌্যালি, কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল এবং হকারদের মিষ্টিমুখ করানো। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো তথ্য-

 

চট্টগ্রাম : ১৪ বছরে পদার্পণ উপলক্ষে বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম অফিসে বসে দেশি হরেক রকম পিঠা-পুলি, মিষ্টান্ন আপ্যায়ন ও চায়ের পেয়ালায় উঠল আড্ডার ধুম। একে একে এলেন সিটি মেয়র মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী, সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী। সুধীজনের এ সম্মেলনে আগতদের বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং সম্পাদক, খ্যাতনামা মিডিয়া ব্যক্তিত্ব নঈম নিজামের পক্ষে শুভেচ্ছা জানান চট্টগ্রামের ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি রিয়াজ হায়দার চৌধুরী।

রাজশাহী : বাংলাদেশ প্রতিদিনের জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসেছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহীতে ভারতের সহকারী হাইকমিশনার মনোজ কুমার, পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ প্রমুখ।

খুলনা : বাংলাদেশ প্রতিদিন ১৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে গতকাল খুলনা প্রেস ক্লাবে রাজনীতিবিদ, ব্যবসায়ী, উন্নয়নকর্মী ও গণমাধ্যম ব্যক্তিদের নিয়ে কেক কাটা, মিষ্টি বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। বর্ণাঢ্য আয়োজনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় বাংলাদেশ প্রতিদিন।

সিলেট : বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে বাংলাদেশ প্রতিদিন সিলেট ব্যুরো অফিসে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা সেলিম উদ্দিন প্রমুখ।

বরিশাল : কেক কাটা, আলোচনা সভা ও শুভেচ্ছাবিনিময়ের মধ্য দিয়ে বরিশালে বাংলাদেশ প্রতিদিনের ১৪তম বর্ষে পদার্পণ উদযাপিত হয়েছে। নগরীর সদর রোডের দক্ষিণাঞ্চল গলির বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

রংপুর : রংপুর নগরীর সুমি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ প্রতিদিনের ১৪তম বছরে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু।

ময়মনসিংহ : বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে ময়মনসিংহে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত ছিলেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক পুলক কান্তি চক্রবর্তী, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ ইনু) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু প্রমুখ।  

সর্বশেষ খবর