বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

যে আগুন নিয়ে বিএনপি খেলছে তাতে নিজেরাই পুড়বে : কাদের

নিজস্ব প্রতিবেদক

যে আগুন নিয়ে বিএনপি খেলছে তাতে নিজেরাই পুড়বে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনাকে হটাতে যে আগুন নিয়ে বিএনপি খেলছে সে আগুনই তাদের পুড়িয়ে মারবে। তিনি বলেন, আগুন কারা লাগায় খোঁজ আমরা নিচ্ছি, তদন্ত চলছে। খুঁজে বের করা হবে কোথা থেকে আগুন লাগানো হচ্ছে। গতকাল বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সৈয়দ আবদুল আউয়াল শামীম, আনোয়ার হোসেন প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, ২০১৩, ১৪, ১৫ সালে আগুন লাগানোর প্র্যাকটিস আছে মির্জা ফখরুল সাহেবদের। আওয়ামী লীগ আগুন নিয়ে খেলে না। কোনো সন্ত্রাসে বিশ্বাস করে না। বিএনপির কাছে ক্ষমতা হচ্ছে পকেটের উন্নয়ন, দুর্নীতি আর ভোটচুরি।

তিনি বলেন, বিশ্ব সংকটের মধ্যেও বাংলাদেশ অনেক ভালো আছে। বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশ দ্রব্যমূল্য পরিস্থিতি ভালোভাবে সামাল দিয়ে যাচ্ছে। না খেয়ে মারা গেছে এমন কেউ নেই। এই সংকটেও বাংলাদেশ কেন ভালো আছে এসব দেখে বিএনপির গায়ে জ্বালা করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর