শুক্রবার, ১৯ মে, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

অক্সিজেনের সিলিন্ডার নিয়ে রিকশা চালানো সেই সেন্টুর পাশে ডিসি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর কলাবাগান এলাকার বাসিন্দা অক্সিজেনের সিলিন্ডার নিয়ে রিকশাচালক সেই সেন্টুর পাশে দাঁড়িয়েছেন জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। গতকাল বেলা সাড়ে ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গিয়ে সেন্টুর সঙ্গে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন তিনি। এ সময় মাইনুরজ্জামান সেন্টু জেলা প্রশাসককে জানান, তিনি দীর্ঘ সাত বছর থেকে ফুসফুসের সমস্যার কারণে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছেন। শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখতে চিকিৎসক তাকে অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন কিনতে বলেছেন। এ মেশিন ছাড়া তার পক্ষে বেঁচে থাকা সম্ভব নয়। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পরই এ মেশিনটির প্রয়োজন হবে। জেলা প্রশাসক শামীম আহমেদ সেন্টুকে দেখতে গিয়ে জানান, তার চিকিৎসার সব ব্যয় জেলা প্রশাসন বহন করবে।

 চিকিৎসক বলেছেন, অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিনটা এখন সবচেয়ে আগে প্রয়োজন। তাই এ মেশিনটা তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হবে। হাসপাতাল থেকে রিলিজ নেওয়ার পর তার অন্যান্য সমস্যা শুনে সমাধান করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

সেন্টুকে মেডিকেল থেকে ছুটি দিলেই জেলা প্রশাসন কার্যালয়ে ডেকেছেন। সেখানে তার সমস্যার কথা শুনে সমাধান করে দেওয়া হবে বলেও সেন্টুকে আশ্বাস দেন জেলা প্রশাসক শামীম আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দীন আল ওয়াদুদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা) শামসুল ইসলাম।

             

সর্বশেষ খবর