শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২০ ১৭:২৬

নারায়ণগঞ্জে কর্মহীন ঘাট শ্রমিকদের খাদ্য সামগ্রী দিল বিআইডব্লিউটিএ

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জে কর্মহীন ঘাট শ্রমিকদের খাদ্য সামগ্রী দিল বিআইডব্লিউটিএ
প্রতীকী ছবি

করোনায় কর্মহীন হয়ে পড়া নারায়ণগঞ্জের অর্ধশত ঘাট শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। মঙ্গলবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, বিআইডব্লিউটিএ সিবিএ’র কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম, সিবিএ নারায়ণগঞ্জ শাখার ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সুপারভাইজার জিল্লুর রহমান, কামরুজ্জামান টুকু প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও একটি সাবান। বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, করোনার কারণে নারায়ণগঞ্জ নদী বন্দরের অর্ধশত ঘাট শ্রমিক কর্মহীন হয়ে পড়েছিল যারা দিনমজুর হিসেবে কর্মরত ছিল। কাজ না করলে যাদের চুলা জ্বলে না। কিন্তু তারা অন্যান্য মানুষের মতো সবার দ্বারস্থ হতে পারে না। তাই আমরা এসকল কর্মহীন ঘাট শ্রমিকদের জন্য ক্ষুদ্র কিছু করার চেষ্টা করেছি। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। বর্তমানে করোনার কারণে দেশজুড়েই কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই তাদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য