শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৬:৪০
আপডেট : ১ এপ্রিল, ২০২০ ১৬:৪১

পরিবেশমন্ত্রীর উদ্যোগে বড়লেখা ও জুড়ীতে খাদ্যদ্রব্য ও পিপিই বিতরণ

নিজস্ব প্রতিবেদক

পরিবেশমন্ত্রীর উদ্যোগে বড়লেখা ও জুড়ীতে খাদ্যদ্রব্য ও পিপিই বিতরণ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ীতে ১৭০০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে জেলার বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১১০০ পরিবার এবং জুড়ী উপজেলার ৬টি ইউনিয়নের ৬০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি ডাল বিতরণ করা হয়।

এর আগে পরিবেশ মন্ত্রীর নিজ উদ্যোগে করোনাভাইরাস থেকে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য মৌলভীবাজারের সিভিল সার্জন অফিস, হাসপাতাল, বড়লেখা ও জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০ ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ উপলক্ষে এক ভিডিও বার্তায় পরিবেশমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ইতিমধ্যে দরিদ্র, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে পর্যাপ্ত খাদ্য সাহায্য বিতরণ করেছে। অসহায় মানুষের জন্য সরকারের এ ত্রাণ সহায়তা চলমান থাকবে।

তার নির্বাচনী এলাকার জনগণকে হতাশাগ্রস্ত না হওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আমি সব সময়ই আপনাদের পাশে আছি, আল্লাহর রহমতে আমার এলাকার কেউ না খেয়ে থাকবে না।

জরুরি প্রয়োজন ছাড়া কোনো অবস্থায়ই ঘরের বাইরে না যাওয়ার অনুরোধ জানিয়ে মন্ত্রী বলেন, একান্ত প্রয়োজনে বের হলে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।

তিনি বলেন, সকলের সহযোগিতায় সরকার করোনাভাইরাস মোকাবিলায় সক্ষম হবে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য