শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ২৩:৩৪

লালমনিরহাটে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মতবিনিময় সভা

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মতবিনিময় সভা

চলমান করোনা সংকট পরিস্থিতি নিয়ে আগামী দিনের পরিকল্পনা নিয়ে লালমনিরহাট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, খাদ্য, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন সেনাবাহিনীর অফিসাররা।

বুধবার দুপুরে লালমনিরহাট সার্কিট হাউজ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

পরে সেনাবাহিনীর সদস্যরা সদর উপজেলার হারাটি ইউনিয়ন পরিষদ  এলাকায় শতাধিক দুস্থদের মাঝে চাল, ডাল, আলু, লবণ ও তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন। এছাড়া সদরের দুটি চিকিৎসাসেবা কেন্দ্রও পরিদর্শন করেন তারা।

সেনাদলের নেতৃত্বে ছিলেন রংপুর ৩৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এনডিসি, পিএসসি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর ৭২ পদাতিক বিগ্রেড’র কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর হারুন এসজিপি, রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের কর্নেল স্টাফ কর্নেল মোহাম্মদ রাইসুল ইসলাম, লে.কর্নেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, পুলিশ সুপার আবিদা সুলতানা, সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় প্রমুখ।

মতবিনিময় সভায় রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে। সেনা সদস্যরা করোনা প্রতিরোধে নিয়োজিত। আমাদের প্রথম কাজ ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনা, করোনায় সাধারণ রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করা এবং আতঙ্ক নয়, সামাজিক দূরত্ব বজায় রাখা ও বাড়িতে অবস্থান নিশ্চিত করা এবং সচেতনতামূলক কার্যক্রম বেগবান করা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য