শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২০ ১৯:৩১

করোনা ঢাকায় মৃত নারীর দাফন কুষ্টিয়ায় সম্পন্ন

কুষ্টিয়া প্রতিনিধি:

করোনা ঢাকায় মৃত নারীর দাফন কুষ্টিয়ায় সম্পন্ন

ঢাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া শুভতারা বেগমের (৭৮) দাফন সম্পন্ন হয়েছে কুষ্টিয়ার দৌলতপুরে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রশাসনের তত্ত্বাবধায়নে উপজেলার মুসলিম নগর গ্রামে স্বামীর কবরের পাশে তাকে দাফন করা হয়। 

করোনা সুরক্ষা বিধি মেনে জানাযা শেষে সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলীর নেতৃত্বে পুলিশ ও স্থানীয় স্বাস্থ্যকর্মী দাফন সম্পন্ন করেন। এনিয়ে ঢাকায় করোনা আক্রান্ত হয়ে দৌলতপুরের দু’জনের মৃত্যু হল।

জানা গেছে, শুভতারা বেগম ছেলে সন্তানদের নিয়ে ঢাকার সাভারে নিজ বাড়িতে বসবাস করতেন। বার্ধক্যজনিত রোগসহ নানা রোগে ভুগছিলেন শুভতারা বেগম। মঙ্গলবার সকাল ১০টায় তাকে ঢাকার মহাখালী আইইডিসিআরে নেওয়া হলে রাত ১০টায় তিনি মারা যান। পরে বুধবার রাতে তার মরদেহ দৌলতপুরের মুসলিমনগর গ্রামের নিজ বাড়িতে নেওয়া হয়। রাত সাড়ে ৯টার দিকে করোনা স্বাস্থ্যবিধি মেনে প্রশাসনের তত্ত্বাবধায়নে স্বামী রকমানের কবরের পাশে দাফন করা হয় শুভতারা বেগমকে। তিনি দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মুসলিমনগর গ্রামের মৃত রকমানের স্ত্রী। 

দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী জানান, সকল নিয়ম ও স্বাস্থ্য বিধি মেনে করোনা রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের যেভাবে দাফন করা হয় সে নিয়ম অনুযায়ী প্রশাসনের তত্ত্বাবধায়নে শুভতারা বেগম’র দাফন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর