২ জুন, ২০২০ ২৩:১৮

আক্রান্তকে প্লাজমা দিলেন পুলিশ কর্মকর্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আক্রান্তকে প্লাজমা দিলেন পুলিশ কর্মকর্তা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জবাসীকে প্রশাসনিক সেবা দিতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. রফিউদ্দোলা। বয়সে তরুণ পুলিশ কর্মকর্তা প্রাণঘাতী করোনাভাইরাসকে জয় করে সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরেছেন। এবার করোনাভাইরাসে আক্রান্ত এক মুমূর্ষু রোগীকে নিজের প্লাজমা দিয়েছেন তিনি।

মঙ্গলবার পুলিশ ব্লাড ব্যাংকের মাধ্যমে এ প্লাজমা প্রদান করেন এসআই মো. রফিউদ্দোলা। নারায়ণগঞ্জ জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজে এ তথ্য জানিয়ে বলা হয়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ রফিউদ্দোলা পুলিশ ব্লাড ব্যাংকের মাধ্যমে আজ (২ জুন) প্লাজমা প্রদান করছেন। কক্সবাজার জেলার ইনানী ফাঁড়ির আইসি এসআই সিদ্ধার্থ সাহা করোনা আক্রান্ত হয়ে মুমূর্ষু অবস্থায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাননীয় কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) মহোদয় এবং কক্সবাজার জেলার পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহোদয়ের সার্বিক প্রচেষ্টা এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এ প্লাজমা প্রদান কার্যক্রম চলছে। 

উল্লেখ্য, এসআই মোঃ রফিউদ্দোলা নারায়ণগঞ্জ জেলা পুলিশের কর্মরত অবস্থায় করোনা আক্রান্ত হন এবং সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করেছেন। তার এ প্লাজমা প্রদানের মাধ্যমে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এসআই সিদ্ধার্থ সাহা এর সর্বোচ্চ চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ পুুলিশ সুপার জায়েদুল আলম মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে জানান, দেশ ও কল্যাণের স্বার্থে নারায়ণগঞ্জ পুলিশ যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর