শিরোনাম
প্রকাশ : ২৯ জুন, ২০২০ ২০:১৬

শেরপুর আদালতের বিচারকসহ বাবা-ভাই করোনায় আক্রান্ত

শেরপুর প্রতিনিধি:

শেরপুর আদালতের বিচারকসহ বাবা-ভাই করোনায় আক্রান্ত
প্রতীকী ছবি

শেরপুর আদালতের এক বিচারক করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা জজ কোর্টের কামাল হোসেন (৪৬) নামে যুগ্ম জেলা ও দায়রা জজ-১ আদালতের ওই বিচারক বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন। 

শেরপুরের বিচার বিভাগের মধ্যে তিনিই প্রথম করোনায় আক্রান্ত হলেন।সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র বেঞ্চ সহকারী শফিকুল ইসলাম গণমাধ্যমকে ওই তথ্য নিশ্চিত করেছেন। পারিবারিক সূত্র জানায় ওই বিচারকসহ বিচারকের বাবা ও ভাই করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলা জজশীপের ভারপ্রাপ্ত নাজির আমিনুল ইসলাম বাদল জানান, সীমিত পরিসরে জজশীপের সব আদালতে ওই কার্যক্রম চলায় অন্যান্যদের মতো যুগ্ম জেলা ও দায়রা জজ-১ কামাল হোসেনও বিচারকাজে অংশ নিচ্ছিলেন। ওই অবস্থায় ২৬ জুন তার গলা ব্যথা শুরু হলে তিনি পরদিন সরাসরি ময়মনসিংহে গিয়ে এসকে হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নিজের নমুনা দেন। এরপর ২৮ জুন রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের পরীক্ষায় তার নমুনা পাঠানো হয়। রাতে দুস্থান থেকে ওই বিচারকের রক্তে করোনা ভাইরাসের অস্তিত্ব আছে বলে রিপোর্ট আসে। এরপর থেকেই তিনি ময়মনসিংহ নগরীর বাসায় আইসোলেশনে রয়েছেন। ওই অবস্থায় তার বাসায় অবস্থান করা কলেজ শিক্ষিকা স্ত্রী, ২ সন্তান, কাজের মেয়ে ও তার ২ আত্মীয়ের করোনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছে নমুনা।

 সূত্র জানায়, আক্রান্তের সামান্য গলা ব্যথা ছাড়া অনেকটা স্বাভাবিক অবস্থায় থাকার মধ্যেই চিকিৎসা চলছে। আরও জানা গেছে, বিচারকের পিতা ফজলুল হক (৮০) করোনায় আক্রান্ত হয়ে ২৩ জুন থেকে মুক্তাগাছা পৌর শহরের বাসায় আইসোলেশনে রয়েছেন। আক্রান্ত হয়েছেন বিচারকের বড় ভাই সাইফুল ইসলাম (৫০)। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর