শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০২০ ১৮:৫৫

বাগেরহাটে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

বাগেরহাটে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বাগেরহাট জেলা আনসার ভিডিপি’র সহকারি কমান্ডেন্ট মো. মিজানুর রহমান (৪৫)। এই কর্মকর্তার বাড়ি বরিশালে। অন্যজন ফকিরহাট উপজেলার সদর ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্য আব্দুস সালাম (৫৫)। তাদের দুজনেই নমুনা সংগ্রহ করা হয়েছে। গ্রাম পুলিশের সদস্যকে করোনা স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে। বাগেরহাট সহকারি জেলা কমান্ডেন্টের লাশ তার গ্রামের বাড়ি বরিশালে পাঠিয়ে দেয়া হয়েছে। 

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাটে গত ২৪ ঘন্টায় ২৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১১ জনে। এরমধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। ১৯০ জন সুস্থ হয়েছেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। 

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার জানান, ফকিরহাট সদর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্য আব্দুস সালাম নামে ব্যক্তি করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তাকে করোনা স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর