শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৩

বগুড়ায় করোনায় আক্রান্ত ৭৬০৮, সুস্থ ৬৭২২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় আক্রান্ত ৭৬০৮, সুস্থ ৬৭২২
প্রতীকী ছবি

বগুড়ায় করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থতার সংখ্যা বেড়েছে। ২৪ ঘণ্টায় বগুড়ায় সুস্থ হয়েছে ২৪ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৬ হাজার ৭২২ জন। অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনায় ১৬ জন আক্রান্ত হওয়ায় মোট আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৭ হাজার ৬০৮ জন। জেলায় বর্তমানে আক্রান্ত রোগীর সংখ্যা ৮৮৬ জন।

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার পর বগুড়ায় সোমবার একজন পুনরায় করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। সিভিল সার্জন অফিস থেকে সুস্থ হওয়া রোগীদের সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেয়া হয়েছে।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ২০৩ নমুনার ফলাফলে ১৬ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এছাড়া জেলায় নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ১৮১ জনেই অপরিবর্তিত রয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়।

জেলা স্বাস্থ্য দপ্তর জানিয়েছে, সোমবার জেলার দুটি পিসিআর ল্যাবে ২০৩টি করোনার নমুনা পরীক্ষা করা হয়। সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ১৯২টি নমুনার মধ্যে ১৫টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১১টি নমুনার মধ্যে একজনের পজিটিভ পাওয়া গেছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর