শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১৬:১৩
আপডেট : ২৯ মার্চ, ২০২১ ২০:০৮
প্রিন্ট করুন printer

মহেশপুরে পুলিশের মাস্ক বিতরণ

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

মহেশপুরে পুলিশের মাস্ক বিতরণ

মাস্ক পরার অভ্যাস, কোভিট মুক্ত বাংলাদেশ- স্লোগানে করোনার সংক্রমণ থেকে নিজে বাঁচুন, অন্যকে বাঁচান, মুখে মাস্ক বিহীন কেউ চলাচল করবেন না। সচেতনমূলক কর্মকাণ্ড নিয়ে ঝিনাইদহের মহেশপুরে পুলিশের উদ্যোগে জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে। 

আজ সোমবার সকালে পৌর এলাকার বিভিন্ন জায়গায় এ কর্মসূচির উদ্বোধন করেন মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম।

এ সময় ‘নো মাস্ক, নো সার্ভিস’ বিষয়ে ওসি সাইফুল ইসলাম বলেন, আমরা সব সরকারি দফতর ও জন-সাধারণের মাঝে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম চালু করেছি। এ কার্যক্রম চালু রাখতে আমরা চেষ্টা করে যাচ্ছি, যাতে কেউ মাস্ক না পরে ঘরের বাইরে না আসেন।
ফ্রি মাস্ক বিতরন কর্মসূচীর সার্বিক ব্যবস্থা ও নেতৃত্ব দেন ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। 

এ সময় মহেশপুর থানার তদন্ত অফিসার মোঃ রাশেদুল ইসলাম, সাব ইন্সেপেক্টর  আব্দুল জলিল এস আই সজল সহ মহেশপুর থানার সকল কর্মরত এসআই এএসআইসহ সকল কনষ্টোবলগন উপস্থিত ছিলেন।

কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকার ভ্যান চালক, ইজিবাইক চালক, রিকশা চালক সহ জন সাধারনের মাঝে মাস্ক পরার বিষয়ে সচেতন করেন এবং সবাইকে মাস্ক পরিয়ে দেন। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে সচেতন করতে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর