শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২১ ২২:০৯
প্রিন্ট করুন printer

কিশোরগঞ্জে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় (বুধবার রাত সাড়ে ৮টা পর্য়ন্ত) নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৬ জন, হোসেেনপুরে ১ জন, করিমগঞ্জে ১ জন, কটিয়াদীতে ১ জন, ভৈরবে ৫ জন ও বাজিতপুরে ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৩ হাজার ৮৪৫ জন। একই সময়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করোনা রোগী ৩ জন, ছাড়পত্র পেয়েছেন ১২ জন এবং আইসিইউতে ভর্তি রযেছেন ৮ জন।

সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান আজ বুধবার রাত সাড়ে ৯ টার দিকে এ তথ্য জানিয়েছেন। 
গত ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১ মার্চ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব হতে (প্রি আইসোলেশনে ভর্তিকৃত জরুরী রোগীসহ) ১৮২ জনের নমুনা সংগ্রহ করে ২৫ জনের পজিটিভ পাওয়া গেছে। এছাড়া গত ৩০ মার্চ বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৪৬ জনের নমুনা পরীক্ষায় কারও করোনা শনাক্ত হয়নি।

তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৮ জন। তাদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৬ জন ও কুলিয়ারচরে ২ জন। এ নিয়ে করোনা থেকে সুস্থ রোগীর সংখ্যা ৩ হাজার ৫৮৭ জন। করোনা আক্রান্ত হয়ে জেলায় এ পর্য়ন্ত মৃত্যুবরণ করেছেন ৬৬ জন। বর্তমানে সর্বেমোট আক্রান্ত রোগীর সংখ্যা ১৯২ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৬৯ জন, হোসেনপুরে ৩ জন, করিমগঞ্জে ৬ জন, তাড়াইলে ৫ জন, পাকুন্দিয়ায় ৭ জন, কটিয়াদীতে ১৮ জন, কুলিয়ারচরে ২ জন, ভৈরবে ৬৪ জন, বাজিতপুরে ১৬ জন ও অষ্টগ্রামে ২ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে / আইসোলেশনে রয়েছেন ১৭৭ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ১৫ জন। গত ২৪ ঘন্টায় ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন ১ হাজার ৪১১ জন। ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্য়ন্ত রেজিস্ট্রেশন করেছেন ১ লক্ষ ২১ হাজার ১২৫ জন। আর গত ২৪ ঘন্টায় টিকা গ্রহণ করেছেন ৬৬১ জন। এ পর্য়ন্ত টিকা নিয়েছেন ৭০ হাজার ১৬১ জন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য