শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৬:২২
প্রিন্ট করুন printer

রামেক হাসপাতালে করোনায় দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রামেক হাসপাতালে করোনায় দুইজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহী নিউ গভর্মেন্ট ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক আবদুর রাজ্জাক (৬৫)। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে ৯টায় মারা যান তিনি।

অন্যজন সুবোধ কুমার তালুকদার (৪৫)। তার বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগরানবাজারে। রবিবার ভোরে রামেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ৮ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে অধ্যাপক আবদুর রাজ্জাক এক সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে তিনদিন আগে তাকে আইসিইউতে দেওয়া হয়। সেখানে তিনি মারা গেছেন। 

রাজশাহী নিউ গভর্মেন্ট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. অলীউল আলম জানান, অধ্যাপক আবদুর রাজ্জাক ২০১৮ সালের ২৭ ফেব্রুয়ারি অবসর নেন। অবসরগ্রহণের আগে তিনি উপাধ্যক্ষ ছিলেন। তিনি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক। 

তার জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জ। তবে তিনি সপরিবারে নগরীর বিনোদপুর এলাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর