শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০২১ ১২:৪৭
আপডেট : ২৫ জুন, ২০২১ ১৬:৩৭
প্রিন্ট করুন printer

লকডাউনে ঢিলেঢালা ভাব মানিকগঞ্জে

মানিকগঞ্জ প্রতিনিধি

লকডাউনে ঢিলেঢালা ভাব মানিকগঞ্জে
Google News

মানিকগঞ্জে সাতদিনের লকডাউন ঢিলেঢালা ভাবে চলছে। লকডাউনের চতুর্থদিনে দিনেও ঢাকা আরিচা  মহাসড়কে কোন যাত্রীবাহী পরিবহণ চলাচল করেনি। তবে পণ্যবাহী ট্রাকসহ প্রাইভেটকার, মোটর সাইকেল, ভ্যান, রিক্সা, হ্যালোবাইক ছোট যানবাহন চলাচল করছে। 

এছাড়াও হেমায়েতপুর- সিংগাইর মানিকগঞ্জ আঞ্চলিক সড়কেও কোন ধরনের যাত্রীবাহী পরিবহণ চলাচল করেনি। এ দুটি সড়কে এবং গুরুত্বপুর্ণ স্থানে পুলিশ লকডাউন বাস্তবায়ন করতে কাজ করছে।  তবে যাত্রীবাহী পরিবহণ ছাড়াও অন্যান্য যানবাহন বিভিন্ন অজুহাতে রাস্তা ও অলি-গলিতে চলাচল করছে। মূল রাস্তায় লোকজনের ভিড় কম থাকলেও শহরের অলিগলি ও সিংগাইর বাজার এলাকায় লোকজনের ভিড় রয়েছে। 

কঠোর বিধি নিষেধের কারণে শহরের মার্কেট ও বিপণি-বিতানগুলো বন্ধ রয়েছে। তবে ছোট ছোট দোকানপাঠ খোলা রয়েছে। পাটুরিয়া-দৌলতদিয়া এবং আরিচা কাজিরহাট নৌ-রুটে জরুরী ফেরি দিয়ে পণ্যবাহী ট্রাক অ্যাম্বুলেন্স ও জরুরী কাজে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে এই নৌ-রুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। 

মানিকগঞ্জে সর্বশেষ গত ২৪ ঘন্টায় ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ৮৬টি স্যাম্পলের মধ্যে ৯ জন পজেটিভ আসে। এ পর্যন্ত  জেলায় করোনায় আক্রান্ত  হয়েছেন মোট ২ হাজার ৪৭০ জন। এরমধ্যে মারা গেছেন ৫০ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৩০৭ জন। 

 

বিডি প্রতিদিন/ অন্তরা কবির  

এই বিভাগের আরও খবর