শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ১৫:১৫
আপডেট : ১৪ জুলাই, ২০২১ ১৫:১৭
প্রিন্ট করুন printer

রংপুরে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে করোনায় আরও ১৪ জনের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও মৃত্যুর সংখ্যা ছিল ১৪ জন। এর মধ্যে রংপুরে চারজন, ঠাকুরগাঁওয়ে চারজন, দিনাজপুরে চারজন ও নীলফামারী জেলায় দুজন মারা গেছেন।

এ নিয়ে রংপুরে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৮৯ জনে। নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫৮৮ জনের দেহে। এ নিয়ে গেল ১৩ দিনে বিভাগে করোনায় প্রাণ হারাল ১ হাজার ৫৮০ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ১ হাজার ৯৬৭ জনের নমুনা পরীক্ষা করে ৫৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরের ১২১, পঞ্চগড়ের ৬৫, কুড়িগ্রামের ৬৮, নীলফামারীর ৫৩, গাইবান্ধার ৫৮, লালমনিরহাটে ১৯, ঠাকুরগাঁওয়ে ৮৪ ও দিনাজপুরে ১৩১  জন রয়েছে।

বিভাগে শনাক্তের হার ২৯ দশমিক ৮৯ শতাংশ। এখন পর্যন্ত ১ লাখ ৮০ হাজার ৮১৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ হাজার ৫২২  জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছেন দিনাজপুরে ২৩৬ জন, রংপুরে ১৪০, ঠাকুরগাঁওয়ে ১৩১, নীলফামারীতে ৪৮, লালমনিরহাটে ৪৩, কুড়িগ্রামে ৩৫, গাইবান্ধায় ৩৩ ও পঞ্চগড়ে ৩৩ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩৫১ জন।

বিষয়টি নিশ্চিত করে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. আবু মো. জাকিরুল ইসলাম জনগণকে পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর