১৩ আগস্ট, ২০২১ ১৮:৪৬

বগুড়ায় আরও ১০ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় আরও ১০ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৪ এবং উপসর্গে ৬ জনসহ ১০ জনের মৃত্যু হয়েছে। করোনায় মারা যাওয়া ৪ জনের মধ্যে বগুড়ার বাসিন্দা রয়েছেন তিনজন। এনিয়ে জেলায় মোট মৃত্যু হলো ৬১২ জনের।

শুক্রবার বেলা ১২টায় বগুড়ার সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক জানান, গত ২৪ ঘণ্টায় ৪০৯টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ৮৪ জন। এর মধ্যে বগুড়া সদরে ৪২, শেরপুরে ১৬, শিবগঞ্জে ৭, দুপচাঁচিয়ায় ৫, গাবতলীতে ৫, শাজাহানপুরে ৪, ধুনটে ২, আদমদীঘি, সারিয়াকান্দি এবং কাহালুতে একজন করে। আর ১৫৯ জন নতুন করে সুস্থ হয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ৫৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ৫ নমুনায় সবার নেগেটিভ এবং ১০২ টি এন্টিজেন পরীক্ষায় ২০ এবং বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২০টি নমুনায় আরও ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়। 

করোনাভাইরাসে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- জেলার নন্দীগ্রামের কাইম উদ্দিন (৭০), কাহালুর জাহিদুর রহমান (৬৯) এবং শাজাহানপুরের আনোয়ারা বেগম (৭২)। এছাড়া বাকি একজন অন্য জেলার বাসিন্দা। এ পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ২০ হাজার ১৩৩ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৫১৭ জন। মৃত্যু হয়েছে ৬১২ জনের। এখন চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ৪ জন। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর