১৮ জানুয়ারি, ২০২২ ১৮:২৫

বগুড়ায় একদিনের ব্যবধানে করোনা আক্রান্ত দ্বিগুণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় একদিনের ব্যবধানে করোনা আক্রান্ত দ্বিগুণ

প্রতীকী ছবি

একদিনের ব্যবধানে বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা দ্বিগুণ হয়েছে। গত ২৪ ঘণ্টার ব্যবধানে ২৯ থেকে লাফিয়ে ৫৬ জনে দাঁড়িয়েছে আক্রান্ত সংখ্যা। সোমবার আক্রান্ত ছিল ২৯ জন। তার আগে রবিবার ছিল ২৫ জন। বগুড়ায় দীর্ঘদিন পর আক্রান্ত সংখ্যা পঞ্চাশ ছাড়িয়ে গেল। 

মঙ্গলবার বগুড়া সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ শাহারুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টার ২৫৮ টি নমুনা পরীক্ষায় নতুন করে ৫৬ জন করোনায় আক্রান্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৫ জন, নন্দীগ্রামে শেরপুরে ২, দুপচাঁচিয়ায় ২, গাবতলী ২ ও শাজাহানপুর উপজেলায় ৫জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আরটিপিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৩৪ জন আক্রান্ত হন। টিএমএসএস মেডিকেলে ৫, এন্টিজেন টেস্টে ৭ জন, জিনএক্সপার্ট টেস্টে ১০ জন আক্রান্ত হন।  

এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হলো ২২ হাজার ৪৫ জন। গত ২৪ ঘণ্টার নতুন করে সুস্থ হয়েছে ৭ জন। মোট সুস্থ হলো ২১ হাজার ২০৬ জন। নতুন করে কেউ মারা যায়নি। এ পর্যন্ত জেলায় মোট মৃত্যু হয়েছে ৬৮৮ জনের।

এছাড়া জেলার তিন হাসপাতালে করোনায় ৫৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে ১৩, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৩২, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৯ জন রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর