শিরোনাম
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০২০ ২১:০৬

বাণিজ্য মেলায় ব্লুটুথ অটোম্যান ফার্নিচার নিয়ে এলো ইশো

অনলাইন ডেস্ক

বাণিজ্য মেলায় ব্লুটুথ অটোম্যান ফার্নিচার নিয়ে এলো ইশো

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় উদ্বোধন করা হয়েছে স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশো’র অত্যাধুনিক ডিজাইনের ব্লুটুথ অটোম্যান ফার্নিচার। ইশো’র ২১ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে এই ফার্নিচারটি উদ্বোধন করেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী হৃদয় খান এবং ডেকো ইশো গ্রুপের পরিচালক রায়ানা হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ইশো’র এই ব্লুটুথ অটোম্যান ফার্নিচারটি গ্রাহকরা একই সাথে বসার সিটার ও স্পিকার হিসেবে ব্যবহার করতে পারবে। বসার এই সিটারটি ব্লুটুথ এর মাধ্যমে সব ধরনের ডিভাইসের সাথে সংযোগ করে গ্রাহকরা মিউজিক উপভোগ করতে পারবেন। এতে মিউজিক প্রেমীদের জন্য বাসায় আলাদা করে কোনো স্পিকারের প্রয়োজন হবে না। 

ইশো’র ব্লুটুথ অটোম্যান ফার্নিচারটি অটোমান সিরিজের অভ্যন্তরে সমন্বিত এবং প্রোগ্রাম করা ব্লুটুথ স্পিকার, যা স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার এবং টেলিভিশনগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ করে একটি ইনহাউজ ডিজাইনে করা হয়েছে। ফার্নিচারের অভ্যন্তরে স্পিকারটির সর্বাধিক আউটপুট ক্ষমতা ২৫ ওয়াট এর সাউন্ড এবং উচ্চ মানের স্পষ্টতা দ্বারা সমর্থিত। এটি ৬০০০ এমএএইচ ব্যাটারি সম্পূর্ণ, যা একটানা ৫ ঘণ্টা সক্রিয় থাকবে। এটি অপটিক্স সমর্থনসহ একটি শক্তিশালী কোয়ালকমের চিপ দ্বারা পরিচালিত। দেশে এ ধরনের ব্লুটুথ স্পিকারের প্রবর্তক হচ্ছে ইশো’র ইনোভেশন ল্যাব। এছাড়াও মেলায় দর্শনার্থীদের নজর কাড়ছে ইশো’র নান্দনিক ও অত্যাধুনিক ডিজাইনের স্মার্ট সিরিজের ফার্নিচারগুলো। যার মধ্যে রয়েছে স্মার্ট চার্জিং ওয়ার্কস্টেশন, স্মার্ট চার্জিং শেলফ, স্মার্ট চার্জিং এল-টেবিল, কাউলুন ফুটন বেড এবং ইশো’র অন্যতম আকর্ষণীয় শতরঞ্জি সিরিজ। 

ইশো’র এসব অত্যাধুনিক ফার্নিচারের সাথে যুক্ত হচ্ছে নতুন ব্লুটুথ অটোম্যান ফার্নিচার, যা গ্রাহকদের মাঝে এক অন্যরকম অভিজ্ঞতা নিয়ে আসবে। এই ফার্নিচারগুলোর মধ্যে থাকবে নানান সব প্রযুক্তির সমাহার। 

ইশো’র প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর এবং ডেকো ইশো গ্রুপের পরিচালক রায়ানা হোসেন বলেন, 'প্রথমবারের মতো ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিয়ে আমরা গ্রাহকদের জন্য অত্যাধুনিক ডিজাইনের ব্লুটুথ অটোম্যান সিরিজের ফার্নিচার নিয়ে আসছি, যা গ্রাহকদের মাঝে এক অন্যরকম অভিজ্ঞতা নিয়ে আসবে। এছাড়াও ইতোমধ্যে বাণিজ্য মেলা জমে উঠেছে, সেইসাথে আমাদের স্টলেও বাড়ছে গ্রাহক ও দর্শনার্থীদের ভিড়। গ্রাহকরা যাতে আমাদের অভিনব ডিজাইনের ফার্নিচারের সাথে পরিচিত হতে পারেন, সে লক্ষ্যে আকর্ষণীয় অফারসহ আমরা প্রথমবারের মতো আমাদের ফার্নিচারগুলোর প্রদর্শনীর জন্য একটি উদ্যোগ নিয়েছি”।

উদযাপন অনুষ্ঠানে জনপ্রিয় সঙ্গীত শিল্পী হৃদয় খান বলেন, ‘‘ইশো’র এই ব্লুটুথ অটোম্যান ফার্নিচারটি ব্যতিক্রম এবং অত্যন্ত অভিনব একটি পণ্য। যারা মিউজিক পছন্দ করে তাদের এই ফার্নিচারটি বেশি পছন্দ হবে’’।

উল্লেখ্য, দর্শক ও গ্রাহকদের ভিড়ে এরই মধ্যে জমে উঠেছে ইশো’র প্যাভিলিয়নটি। অত্যাধুনিক সব ডিজাইনের পণ্যসমূহের প্রচারের জন্য নানান ধরনের অফার নিয়ে এসেছে ইশো। ইশো’র নির্দিষ্ট কিছু আনুষাঙ্গিক পণ্যের উপর ৫ শতাংশ এবং মেলায় স্টল থেকে ২৫ হাজার টাকার বেশি পণ্য কিনলে ১০ শতাংশ ছাড় এবং ৫০ হাজার টাকার বেশি পণ্য কিনলে ২০ শতাংশ ছাড় পাচ্ছেন। এছাড়া স্টলে ভিআর গেম প্রতিযোগিতার আয়োজন রয়েছে, যেখানে মেলার প্রথম ১৫ দিনে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে একজন বিজয়ী পাবেন ১ লাখ টাকা এবং দ্বিতীয় ১৫ দিনে একজন বিজয়ী পাবেন আরও ১ লাখ টাকা জেতার অনন্য সুযোগ। গেম-এর খেলোয়াড়দের নির্দিষ্ট সময়ের মধ্যে ইশো’র আসবাবপত্র দিয়ে একটি ঘর সাজাতে হয়। অন্যদিকে ইশো’র স্টল থেকে কেনাকাটা করে প্রত্যেক গ্রাহকই পাচ্ছেন আকর্ষণীয় সব উপহার। এমনকি বাচ্চাদের সাথে নিয়ে স্টলে ঘুরতে আসলেও পাচ্ছেন মজার গিভঅ্যাওয়ে অফার উপভোগ করার সুযোগ।

মেলার দর্শনার্থী ও গ্রাহকরা ইশো’র স্টলের ফটো জোনে একটি ছবি তুলে ছবিটি ফেসবুকের প্রাইভেসি সেটিংস পাবলিক করে এবং পোস্টে ইশো’র ফেসবুক পেজটি ট্যাগ দিয়ে শেয়ার করে জিতে নিচ্ছেন ১০ শতাংশ ছাড় উপভোগ করার জন্য একটি প্রমো কোড। প্রমো কোডটি ব্যবহার করার জন্য ইশো’র ওয়েবসাইট বা স্টোর থেকে কিছু কেনার আগে ইশো’র অফিসিয়াল ওয়েবসাইটে সাইন আপ করতে হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

close