১৩ জুলাই, ২০২০ ০৩:১২

ব্যাংক এশিয়ার ২১তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

ব্যাংক এশিয়ার ২১তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত

চলমান কোভিড-১৯ মহামারীর কারণে ব্যাংক এশিয়া প্রথমবারের মতো ডিজিটাল প্ল্যাটফর্মে ২১তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করে। ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরীর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১১ টায় শুরু হওয়া বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের শেয়ারহোল্ডারগণ এবং পরিচালনা পর্ষদসহ সকল অংশগ্রহণকারীগণ তাদের স্বতন্ত্র পরিচিতি দিয়ে লগ-ইন করে সভায় যোগদান করে। ভার্চুয়াল সভার কারণে প্রতিটি বিবরণী আগে থেকেই অংশগ্রহণকারী শেয়ারহোল্ডারগণকে সরবরাহ করা হয়। 

এবারের সভায় ২০১৯ সালের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। ব্যাংকের ভাইস চেয়ারম্যানদ্বয় মোহাম্মদ সাফওয়ান চৌধুরী ও রোমো রউফ চৌধুরী, বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম. এ. বাকী খলীলী, পরিচালক এনাম চৌধুরী, আশরাফুল হক চৌধুরী, মেজর জেনারেল (অব.) মোহাম্মদ মতিউর রহমান, মো. আবুল কাসেম, প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী, কোম্পানী সেক্রেটারী এস. এম. আনিসুজ্জামান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ এবারের সভায় অংশগ্রহণ করেন। 

শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক কার্যক্রমের প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং ২০১৯ সালের হিসাব বিবরণী অনুমোদন করেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর