শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ১৯:০৪
প্রিন্ট করুন printer

বৈদেশিক বাণিজ্যে পা রাখল নাইস কটন

প্রেস বিজ্ঞপ্তি

বৈদেশিক বাণিজ্যে পা রাখল নাইস কটন

ইয়ার্ন ডাইং শিল্প ও ব্যবসায়ের ক্রমবর্ধমান উন্নয়ন ও সম্প্রসারণের অংশ হিসেবে নাইস কটন লিমিটেড তার উৎপাদিত পণ্যের গুণগত মানের কারণে দেশের গণ্ডি পেরিয়ে এবার সরাসরি রফতানি বাণিজ্যে প্রবেশ করল।

গত বৃহস্পতিবার বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে নাইস কটনের উৎপাদিত পণ্যের প্রথম চালান হস্তান্তর করা হয় ঢাকার সাভারে অবস্থিত এর নিজস্ব ফ্যাক্টরী থেকে।

এসময় উপস্থিত ছিলেন নাইস কটন লিমিটেডের ডিএমডি, ডাইরেক্টর (অপারেশন) ও ডাইরেক্টর (কমার্শিয়াল)-সহ অন্যান্য কর্মকর্তারা এবং ক্রেতা ফ্লোরিয়েল নিটওয়্যারের পক্ষে উপস্থিত ছিলেন সোর্সিং ম্যানেজার শানকু মজুমদার।

উল্লেখ্য যে, নাইস কটন লিমিটেড লাবিব গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান, যা দীর্ঘদিন যাবৎ ডাইং জগতে প্রথম স্থান দখল করে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার প্রথম ৫০,০০০.০০ মার্কিন ডলার মূল্যের পণ্যের একটি চালান মাদাগাছকার পথে যাত্রা শুরু করল এবং ভবিষ্যতেও নাইস কটনের উৎপাদিত পণ্য (ডাইড ইয়ার্ন) ভিয়েতনামসহ আফ্রিকার বিভিন্ন দেশে রফতানির কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া লাবিব গ্রুপ তৈরি পোশাক শিল্প খাতের এক উজ্জল নাম। লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাহউদ্দিন আলমগীর ও ভাইস-চেয়ারম্যান মিসেস সুলতানা জাহান তাদের মেধা, যোগ্যতা ও দক্ষতা দ্বারা বাংলাদেশে কর্মসংস্থান সৃষ্টি ও বৈদেশিক মুদ্রা অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর