২৩ জুন, ২০২১ ০৪:০৯

সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষা সহায়তায় প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুলের অনুদান

প্রেস বিজ্ঞপ্তি

সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষা সহায়তায় প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুলের অনুদান

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর অন্যতম হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষা সহায়তায় আমাল ফাউন্ডেশনকে ৩ লাখ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেছে। সম্প্রতি সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষা সহায়তায় একটি বিশেষ ক্যাম্পেইন থেকে প্রাপ্ত অর্থ ফাউন্ডেশনটির শিক্ষা তহবিলে জমা দেয় ব্র্যান্ডটি।

ক্যাম্পেইনটির উদ্দেশ্য মাথায় রেখে প্রিন্ট এবং ডিজিটাল মিডিয়াতে বিভিন্ন সচেতনতামূলক উদ্যোগ প্রচার করা হয়। এছাড়াও ক্যাম্পেইনটির অংশ হিসেবে একটি এক্সক্লুসিভ অনলাইন ভিডিও, ব্র্যান্ড অ্যাম্বাসাডরের সাক্ষাৎকার, টিভি রিপোর্ট এবং সোশ্যাল মিডিয়াতে কনজ্যুমার এনগেজমেন্ট করা হয়। সোশ্যাল মিডিয়া এনগেজমেন্ট-এর ভিউয়ার পার্টিসিপেশন থেকে প্রাপ্ত অর্থ ৩ লাখ ২০ হাজার টাকা আমাল ফাউন্ডেশন-এর শিক্ষা তহবিলে অনুদান হিসেবে প্রদান করা হয়। 

সম্প্রতি আমাল ফাউন্ডেশন-এর পক্ষ থেকে অপারেশনস ম্যানেজার নাসির আহমেদ এবং ক্রিয়েটিভ ডিজাইনার জারিন সালসাবিল প্রজ্ঞা প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর জান্নাতুল ফেরদৌস ঐশী’র কাছ থেকে অনুদানের চেকটি গ্রহণ করেন।

ক্যাম্পেইন সম্পর্কে জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, “শিক্ষা একটি মৌলিক মানবাধিকার। আমি বিশ্বাস করি, আর্থ-সামাজিক অবস্থান যার যেমনই হোকনা কেন, এই অধিকার প্রতিটি মেয়েরই প্রাপ্য। সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষাকে সমর্থনে আমাল ফাউন্ডেশনকে সাথে নিয়ে নারী বান্ধব ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।  

আমাল ফাউন্ডেশন-এর পরিচালক ও প্রতিষ্ঠাতা ইশরাত করিম ইভ বলেন, “আমাল ফাউন্ডেশন-এর অন্যতম লক্ষ্য হলো বাংলাদেশকে সকল সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের জন্য একটি সুরক্ষিত ও আনন্দময় স্থান হিসাবে গড়ে তোলা। প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল-এর এই মহৎ উদ্যোগটি আমাদের সুবিধাবঞ্চিত মেয়েদের ক্ষমতায়নের লক্ষ্য বাস্তবায়নে ব্যপকভাবে সহায়তা করেছে।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “সুবিধাবঞ্চিত মেয়েরা যাতে কোনরকম বাধা ছাড়াই তাদের স্বপ্নগুলো সত্যি করে একটি পারফেক্ট ফিউচারের প্রস্তুতি নিতে পারে এ লক্ষ্যেই উদ্যোগটি নেওয়া হয়েছে। একটি দায়িত্বশীল ব্র্যান্ড হিসেবে, উন্নত দেশ গড়ার লক্ষ্যে নারীর ক্ষমতায়নে প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল সবসময় সক্রিয় ভূমিকা পালন করে যাবে।”

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর