২৪ জানুয়ারি, ২০২২ ২২:১০

জেসিআই ঢাকা ইয়াং এর মেম্বার্স নাইট ২০২২ উদযাপন

অনলাইন ডেস্ক

জেসিআই ঢাকা ইয়াং এর মেম্বার্স নাইট ২০২২ উদযাপন

অত্যন্ত জমকালো ও উৎসব মুখর পরিবেশে পালিত হলো জেসিআই ঢাকা ইয়াং-এর সদস্যদের মিলন মেলা। মেম্বার্স মিট উইন্টার গ্রিট ২০২২ শিরোনামে রাজধানীর একটি বিলাসবহুল হোটেলে এই ভিন্ন আনন্দ আয়োজনের মাধ্যমে ক্লাবে আগত সকল সদস্যদেরকে বরণ করে নেয়া হয়। 

অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশ এর প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট স্বস্ত্রীক উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন এনজিবি সদস্যবৃন্দ, অন্যান্য লোকাল চ্যাপ্টারের প্রেসিডেন্টসহ জেসিআই ঢাকা ইয়াং এর সদস্য এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।  

জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন, "বছর ঘুরে নতুন সদস্যদের ঘিরে এরকম অনুষ্ঠানে খুবই ভালো লাগছে।" তিনি সদস্যদের সংগঠনকে আরো এগিয়ে নিতে এবং গঠনমূলক কাজ করতে আহবান জানান। 

ঢাকা ইয়াং এর লোকাল প্রেসিডেন্ট এস.এম মুক্তাদিরুল হক উপস্থিত সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 
ঢাকা ইয়াং এর ট্রেজারার সৌরভ অধিকারীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে সংগীতানুষ্ঠান, পরিচয় পর্ব, র‍্যাফেল-ড্র ইত্যাদি  আয়োজন ছিল। ছিল শীতের আগমনকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন পিঠার আয়োজন ও শুভেচ্ছা উপহার। অনুষ্ঠানটির স্পন্সর হিসেবে ছিলো সানচিপ্স, জিন্নাহ ট্রেডার্স, ক্রয়বাজ, রঙবেরঙ, ব্লাক এবং ক্যাকটাস বিডি।
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যেমী তরুণদের স্বেচ্ছাসেবামূলক সামাজিক উন্নয়নকারী আন্তর্জাতিক সংগঠন। এর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত।বাংলাদেশে বর্তমানে দেড় হাজারেরও বেশি জেসিআই সদস্য রয়েছেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর