শিরোনাম
১৬ ফেব্রুয়ারি, ২০২৪ ১৫:০৮

বসুন্ধরা সিটিতে এপেক্স উন্মুক্ত করল দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর

অনলাইন ডেস্ক

বসুন্ধরা সিটিতে এপেক্স উন্মুক্ত করল দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর

বসুন্ধরা সিটিতে এপেক্স উন্মুক্ত করল দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর

ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল-এ, লেভেল ৬-এর ব্লক বি-তে উদ্বোধন হলো এপেক্স-এর সুবিশাল শপ, যেটি ফুটওয়্যারের জন্য এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় শো-রুম, যার আয়তন ২২,৫০০ বর্গফুট।

সাড়ে ৩ হাজারেরও বেশি জুতার কালেকশন নিয়ে সেজে উঠেছে এই শো-রুম। যার মধ্যে নিজস্ব ব্র্যান্ড Apex, Nino Rossi, Moochie, Dr. Mauch, Venturini, SPRINT, Maverick, Twinkler, Jatarea, School Smart-এর পাশাপাশি আছে Nike, Asics, Hey Dude, Cross, Police-এর মতো সুপরিচিত আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোরও দারুণ সব জুতা। একসঙ্গে এক জায়গায় শিশু থেকে বয়স্ক, নারী-পুরুষ সবার জন্য বিচিত্র ডিজাইনের জুতার আকর্ষণীয় সমাহার।

চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত ৩ দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে দেশের ১ নম্বর রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড এপেক্স। এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সঙ্গে এমনকি যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্যের ধারাবাহিকতা। আগের ২৬০টিরও বেশি রিটেইল আউটলেটের সাথে, এপেক্স এবার যোগ করল নতুন এই বৃহত্তম শো-রুমের গর্বিত যাত্রা।

শো-রুম উন্মোচনের সময় উপস্থিত ছিলেন ফিরোজ মোহাম্মদ- চিফ অপারেটিং অফিসার (সিওও); মো. মাইন উদ্দিন- ফিন্যান্সিয়াল কন্ট্রোলার, ফাইনান্স অ্যান্ড অ্যাকাউন্ট; সালমান আব্বাস খান- জেনারেল ম্যানেজার- প্রোডাক্ট ম্যানেজমেন্ট, কাজী সোহেল আহমদ-জেনারেল ম্যানেজার-সাপ্লাই চেইন; আরবাবুর রহমান- ডেপুটি জেনারেল ম্যানেজার, রিটেইল বিজনেস; মো. রায়হান কবির- ম্যানেজার, মার্কেটিংসহ অন্য কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর